রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:৫৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
হাতপাখা মার্কায় ভোট না দিলে কবিরা গুনা হবে : ফেইসবুকে ভিডিও ভাইরাল

হাতপাখা মার্কায় ভোট না দিলে কবিরা গুনা হবে : ফেইসবুকে ভিডিও ভাইরাল

dynamic-sidebar

মজিবর রহমান নাহিদ,বিশেষ প্রতিবেদক ॥ বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে হাতপাখা মার্কায় ভোট না দিলে কবিরাহ গুনাহ্ বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন মনোনীত মেয়র প্রার্থী মাওলানা ওবায়েদুর রহমান মাহবুব। এমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়েছে। নগরীর কালিজিরা এলাকায় নির্বাচনী গনসংযোগে ভিডিওটিতে মেয়র প্রার্থী মাওলানা ওবায়েদুর রহমান মাহবুব বলেন, এবছর বরিশাল সিটি কর্পোরেশনে যার মধ্যে সামান্যতম ইমানের জ্ঞান আছে, তার জন্য হাতপাখার বিকল্পে ভোট দেওয়া কবিরাগুনা কবিরাগুনা কবিরাগুনা। এসময় উচ্চস্বরে তিনি আরও বলেন, “নবী আলাহেসলাতুসালাম জানিয়ে দিয়েছেন তোমরা আমার পায়গাম পৌঁছিয়ে দেও, সেই পায়গাম পোঁছিয়ে দেওয়ার ঘোষণার লক্ষে আজকে জানিয়ে দিলাম কালিজিরা বাসিকে এবছর সিটি কর্পোরেশনের নির্বাচনে মেয়র প্রার্থীতায় যদি হাতপাখার বিপক্ষে কেউ ভোট দেয় তার জন্য কবিরাগুনা হবে।”

এদিকে দলটির সিনিয়র নায়েবে আমীর সৈয়দ ফয়জুল করিমের গনসংযোগের আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে ফেইসবুকে। ভিডিওটিতে চরমোনাই পীরের এই ভাই বলেন, “আজকে আপনি যদি হাত পাখা প্রতীকে ভোট দেন তাহলে ভোটটা পাবেন আল্লাহর নবী, যদি আপনে নৌকা মার্কায় ভোট দেন ভোটটা পাবে বর্তমান প্রাইম মিনিষ্টার শেখ হাসিনা, আপনি যদি ধানের শীষে ভোট দেন তাহলে ভোটটা পাবে খালেদা জিয়া আর হাত পাখায় ভোট দিলে ভোট পাবে ইসলাম এবং আল্লাহ নবী।”

ভিডিও দুটি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়ার পরপরই ব্যপক সমালোচনায় পড়েন দলটি। নাসির জামাল নামে এক ফেইসবুক ইউজার পোষ্টে মন্তব্য করেন,“ আরে মোল্লা ফতোয়াই কাজ হতো না? জনগনের সঙ্গে থাকতে হবে, জনগনের সেবা করতে হবে। বিপদকালে জনগনের পাশে দাঁড়িয়ে জনগনের কথা বলতে হবে। তখন জনগনে ভোট দিবে তা না হলে কেউ ভোট দিবে না। সারা বছর খবর থাকে না ভোটের সময় বড় বড় কথা আর ফতোয়া এতে কাজ হবে না।” রাকিব হাসান নামে একজন মন্তব্য করেছেন, “তার কথায় মনে হয় তার কাছে ইসলাম আর কারো কাছে নাই।” আল-আমিন হোসাইন নামে একজন মন্তব্য করেছেন, মানুষকে আর ধোকা দিয়েন না এখন মানুষ বুজে।”

আগামী ৩০ জুলাই বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে ইসলামী আন্দোলনের প্রার্থী ছাড়াও আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী হিসেবে অংশ নিচ্ছেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ (নৌকা), বিএনপির সমর্থিত প্রার্থী এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার (ধানের শীষ), জাতীয় পার্টির ইকবাল হোসেন তাপস (লাঙ্গল), কমিউনিস্ট পার্টির আবুল কালাম আজাদ (কাস্তে), বাসদের ডাঃ মনিষা চক্রবর্তী (মই)। মেয়র প্রার্থী ছাড়াও ৩০টি ওয়ার্ডে ৯৪জন সাধারন কাউন্সিলর ও ৩৮জন সংনক্ষিত কাউন্সিলর ভোটযুদ্ধে মাঠ চসে বেড়াচ্ছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net